Indian

Permethrin And Cetrimide Lotion

Permisyn Plus lotion-টি মূলত পারমেথ্রিন ও সেট্রিমাইড দুটি ওষুধের সংমিশ্রণ যা মাথার খুলি বা চুলের উকুন নাশক ও স্কেবিস (ক্ষুদ্র ইচ মাইট/আটপাযুক্ত পোকা) দ্বারা সংঘটিত  সংক্রামক অসুখ দ্বারা সৃষ্ট দেহের খোস-পাচড়া/চুলকানির নিরাময় এ ব্যবহার করা হয়। 

Permisyn Plus lotion-টি ত্বকে সংক্রমন সৃস্টিকারী scabies/পরজীবীগুলিকে এবং মাথার চুলের উকুন ও তাদের ডিম সম্পূর্ণ ভাবে ধ্বংস করে।

কিভাবে ব্যাবহার করবেন ?

স্কেবিস(ত্বকে সংক্রমন/খোস-পাচড়ার)নিরাময়/চিকিৎসার জন্য:

**লোশনটি ব্যবহারের আগে ভালো করে ঝাকিয়ে নিন**

এই লোশনটি শুধুমাত্র ত্বকের উপরিভাগ/বাহ্যিক ব্যবহারের জন্য। এই ওষুধটি নির্ধারিত হওয়ার পরে যত তাড়াতাড়ি সম্ভব প্রয়োগ করুন। আপনার মাথার তালু ও চুলের গোড়ায় ও আপনার দেহের সকল স্থান সহ পায়ের তলদেশে লোশনটি প্রয়োগ করুন, আপনার নখের নীচে এবং ত্বকের ভাঁজে যেমন পায়ের আঙ্গুলের মধ্যেও নির্দেশনা অনুযায়ী প্রয়োগ করতে হবে। ত্বকে লোশনটি প্রয়াজনের অতিরিক্ত ব্যবহার করবেন না। ৮ - ১৪ ঘন্টা পরে ঝরনা বা গোসল করে লোশনটি ধুয়ে ফেলুন

মাথার উকুনের চিকিৎসার জন্য:

**লোশনটি ব্যবহারের আগে ভালো করে ঝাকিয়ে নিন**

  • ব্যবহারের আগে কন্ডিশনার বিহীন শ্যাম্পু দিয়া চুল ভালো ভাবে শ্যাম্পু করুন, ধুয়ে ফেলুন এবং তোয়ালে দিয়া মুছে চুল শুকিয়ে নিন। 
  • আলতো করে চুল এবং মাথার ত্বকে লোশনটি ভালোভাবে লাগিয়া নিন ও ১০ মিনিট অপক্ষা করুন।
  • ১০ মিনিট পর কুসুম গরম পানি বা স্বাভাবিক পানি দিয়া ধুয়ে ফেলুন
  • পরিষ্কার তোয়ালে বা কাপড় দিয়া মুছে নিন ও মাথার ত্বক ও চুল শুকিয়ে নিন
  • চুল শুকিয়ে গেলে,সূক্ষ চিরুনি দিয়া আঁচড়েনিন যাতে মৃত উকুন ও ডিমগুলো ঝরে যায়
  • সপ্তাহে ২ বার করে ৪ সপ্তাহ পর্যন্ত ব্যাবহার করুন
  • আপনার ব্যাবহৃত বিছানার চাদর-বালিশের কাভার, টাওয়াল ও ব্যাবহৃত কাপড়চোপড় গরম পানি দিয়া ভালোভাবে ধুয়ে নিন

!! সতর্কতা: আপনার চোখ, নাক, মুখ বা যোনিতে লোশনটি ব্যাবহার নিষিদ্ধ। যদি লোশনটি আপনার চোখে লেগেযায় তবে প্রচুর পরিমান পানি দিয়ে চোখ ধুয়ে ফেলুন। জ্বালা/প্রদাহ দীর্ঘস্থায়ী হলে আপনার ডাক্তারের সাথে পরামর্শ/যোগাযোগ করুন।

৳785.00